তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজারকে অনুদান দিলেন সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি

তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজারকে অনুদান দিলেন সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি

সুরমার ঢেউ সংবাদ :: কোভিড- ১৯ (সন্দেহভাজন বা নিশ্চিত) রোগে মৃতব্যাক্তির দাফন কাজে নিয়োজিত মৌলভীবাজার জেলার ১ম স্বেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনকে নগদ ২৫ হাজার টাকা অনুদান দিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন। অনুদান গ্রহণ করেন তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার জেলার টিম প্রধান সাইফুল ইসলাম সরকার জুনেদ ও জেলা টিম সমন্বয়কারী সুমন আহমদ।
অনুদান প্রদানকালে সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন বলেন, করোনা মহামারীর প্রকোপের শুরু থেকেই তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার এর সদস্যরা রাতদিন পরিশ্রম করে মানুষের সেবায় নিয়োজিত রয়েছে বিনা পারিশ্রমিকে- যা মৌলভীবাজার জেলায় ব্যাপক প্রশংসিত হয়েছে। আমি তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানাই। তাদের এ মানবসেবাকে ধন্যবাদ জানাই। আল্লাহপাক তাদেরকে যেন সুস্থ ও ভাল রাখেন এ দোয়া করি। সে সুবাদে আমার পক্ষ থেকে তাদেরকে কিছু অনুদান দিয়েছি- যা মানুষের কল্যাণে ব্যয় হবে।
তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর টিম প্রধান ও টিম সমন্বয়কারী বলেন, মৌলভীবাজার ও হবিগঞ্জ সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন আমাদের সংগঠনের কাজের প্রতি খুব আন্তরিক। তিনি অতীতেও আমাদেরকে অনেক সাহায্য সহযোগিতা করেছেন। সেজন্য তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের পক্ষ থেকে উনাকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *