মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনকার আহমদ আর নেই

মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনকার আহমদ আর নেই

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনকার আহমদ আর নেই (ইন্না লিল্লাহি……………রাজিউন)। মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা, রাজনীতিবিদ, ক্রীড়া সংগঠক ও সমাজসেবক আলহাজ্ব আনকার আহমদ ঢাকার বারডেম হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৬ সেপ্টেম্বর রোববার সকাল সাড়ে ৬টার দিকে মৃত্যুবরন করেন। এদিনই সন্ধ্যা সাড়ে ৭টায় তাঁর নিজ বাড়ি সদর উপজেলার একাটুনা ইউনিয়নের কচুয়া গ্রামে প্রথম জানাযা এবং বাদ এশা শহরের হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) দরগাহ মসজিদ ২য় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি বিভিন্ন মেয়াদে জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। ৮০ এর দশকের জেলা ছাত্রলীগের তুখোড় ছাত্রনেতা, আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি, মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা, বিশিষ্ট সালিশ বিচারক, দানশীল ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবক ছিলেন।
উল্লেখ্য- মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১৫০৮ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ৩২৫৩ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৯ জন। সুস্থ্য হয়েছেন ৯৭৪ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৩০ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন ৬০ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *