বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ছিলেন মৌলভীবাজারের রাজনৈতিক সম্প্রীতির প্রাণপুরুষ–পৌর মেয়র মোঃ ফজলুর রহমান

বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ছিলেন মৌলভীবাজারের রাজনৈতিক সম্প্রীতির প্রাণপুরুষ–পৌর মেয়র মোঃ ফজলুর রহমান

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান বলেছেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ছিলেন মৌলভীবাজারের রাজনৈতিক সম্প্রীতির প্রাণপুরুষ। কোন কারণে অন্য দলের সাথে সংঘাতময় পরিবেশ তৈরী হলে তিনি সবাইকে ডেকে তা সমাধান করে দিতেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখা আয়োজিত সদ্যপ্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। তিনি বলেন, আজিজ ভাই ছিলেন মৌলভীবাজারের ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের আপনজন। মৌলভীবাজারের রাজনীতির মুল কেন্দ্রবিন্দু। তিনি নির্লোভ ও নিরঅহংকারী মানুষ ছিলেন। তিন তিনবার এমপি হবার পরও ট্যাক্স ফ্রি গাড়ী নেননি। কারো জন্য কখনোই অনৈতিক কোন তদবির করতেননা।
১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বেলাল তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক এম. এ কাইয়ুম সুলতানের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জামাল উদ্দিন, সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের মৌলভীবাজার প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, সাপ্তাহিক দেশপক্ষ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মৌসুফ এ চৌধুরী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আজীবন প্রধান উপদেষ্টা সাংবাদিক শ. ই. সরকার জবলু ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন।
বক্তব্য রাখেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম রাজ, সহ-সভাপতি পিন্টু দেবনাথ, সহ-সভাপতি সুধাংশু শেখর হালদার, সাংগঠনিক সম্পাদক রোমান আহমদ, সাংবাদিক ও সমাজকর্মী এম এ সামাদ, এ সপ্তাহের মৌলভীবাজার এর পরিচালক সোহেল আহমেদ, রুবেল আহমদ ও মোঃ জসিম উদ্দিন।
উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক মোনায়েম খান, সুলতানুল ইসলাম, মোঃ আবুল কালাম, মোঃ মেরাজ আলী, এমরান খান, মীর রোমানা আক্তার শিপা, রিপন মিয়া, জাফর আহমদ, আহাদ আহমদ, জামিল হোসেন প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং আলোচনা সভা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন হাফিজ ক্কারী জুবায়ের আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *