কুলাউড়ার বড়মচালে সন্ত্রাসী হামলায় জুডিসিয়াল আদালতের সহকারী রেকর্ড কিপারসহ ৪ জন আহত

কুলাউড়ার বড়মচালে সন্ত্রাসী হামলায় জুডিসিয়াল আদালতের সহকারী রেকর্ড কিপারসহ ৪ জন আহত

সুরমার ঢেউ সংবাদ : মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচালে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় মৌলভীবাজার চীফ জুডিসিয়াল আদালতের সহকারী রেকর্ড কিপার, তার স্ত্রী ও সন্তান গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, কুলাউড়ার বড়মচালের আলীনগর (উসমাপুর) এলাকার মোঃ শফিউল আলম বেলালী ও একই এলাকার প্রভাবশালী ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান কেরামতের মধ্যে দীর্ঘদিন থেকে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। শফিউল আলম বেলালী মৌলভীবাজার চীপ জুডিশিয়েল আদালতের সহকারী রেকর্ড কিপার হিসেবে কর্মরত থাকায় জেলা সদরে অবস্থান করেন। সাপ্তাহিক ছুটি ও অন্যান্য সাধারণ ছুটিতে বাড়িতে যান। শুক্রবার বিকেলে বেলালী নিজ রাস্থার পাশে ফুলের চারা লাগানোর সময় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান কেরামত তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় আহত হন মোঃ শফিউল আলম বেলালী, তার স্ত্রী কাজেমা বেলালী, মেয়ে বরমচাল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী সুয়ারা বেলালী দিল্লী ও বড়মচাল খন্দকার দাখিল মাদ্রসার ছাত্র আখলাকুল আলম বেলালী।
কুলাউড়া থানার ওসি জানান, দীর্ঘদিন থেকে উভয়পক্ষের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। এ বিষয়ে একটি মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *